1. [email protected] : [email protected] :
  2. [email protected] : Majnu : Majnu
অনুপ্রিয়ার সঙ্গে আপনারও জন্মদিন! - Banglanama.com
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৪:১১ পূর্বাহ্ন

অনুপ্রিয়ার সঙ্গে আপনারও জন্মদিন!

  • আপডেট সময়: শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ২৮৪ বার দেখা হয়েছে

রাজনীতিবিদ রণবীর সিংহ হুডা, অভিনেতা অর্জুন রামপাল, অভিনেত্রী মীরা নন্দন ও অনুপ্রিয়া কাপুরের জন্মদিন আজ! এ দিন যদি আপনারও জন্মদিন হয় তবে কতই না মজার হবে ব্যাপারটা! হুম হতে এমন কিছু; তাই মিলিয়ে নিন ২৬ নভেম্বর জন্মদিন হলে কেমন যাবে দিনটি! কেমন হবে আপনি!

বার্ধক্যের একটি ছাপ প্রায়ই এঁদের চেহারায় দেখা যায়। এঁরা কখনও শ্রমশীল আবার কখনও শ্রমবিমুখ। স্বাস্থ্য মোটামোটি ভাল হয়। তবে শেষ জীবনে হঠাৎ নানা রোগ দেখা দিতে পারে। বিজ্ঞান, গণিত, যন্ত্রবিদ্যা, লোহা বা কয়লার ব্যবসা, প্রযুক্তির কাজ, ইত্যাদি নিয়ে জীবনে এগোলে ভাল ফল পাবেন।

চারিত্রিক বৈশিষ্ট্য : আজ পরিবারে কারও ব্যবহারে আপনার ক্ষোভের সৃষ্টি হতে পারে। আজ সারা দিন খরচের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে।

ব্যক্তিত্ব : সাধুসঙ্গে থাকার জন্য আনন্দ পাবেন। ব্যবসায় অশান্তি হতে পারে। ভোগবিলাসের জন্য অনেক খরচ হবে। বন্ধুরা আপনার সরলতার সুযোগ নিতে পারে। নিজের জন্য অনেক খরচ হতে পারে। সন্তানের জন্য আনন্দ পাবেন। খেলাধূলায় সাফল্য মিলতে পারে। অহেতুক বিবাদের জন্য কাজের ক্ষতি হবে। সংসারে অপব্যয়ের জন্য বিবাদ হতে পারে। সমাজের কোনও কাজে সম্মান বাড়বে। ব্যবসায় ভাল খবর আসতে পারে।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

এই বিভাগের আরো সংবাদ দেখুন