1. [email protected] : [email protected] :
  2. [email protected] : Majnu : Majnu
বড় পতনেও বিক্রেতা শূন্য! - Banglanama.com
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৪:১৭ পূর্বাহ্ন

বড় পতনেও বিক্রেতা শূন্য!

  • আপডেট সময়: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ২৬৭ বার দেখা হয়েছে

শেয়ারবাজারে লেনদেন চলছে বড় পতন প্রবণতায়। এমন অবস্থায়ও তালিকাভুক্ত তিন কোম্পানির শেয়ার বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) লেনদেন চলাকালীন সময় কোম্পানি তিনটি শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানি তিনটি হলো : সেনা কল্যাণ ইন্স্যুরেন্স, একমি পেস্টিসাইডস এবং সুহৃদ।

সুহৃদ ইন্ডাস্ট্রিজ : আাগেরদিন সুহৃদ ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৫.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৫.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৭ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.৫০ টাকা বা ৯.৬৭ শতাংশ বেড়েছে।
একমি পেস্টিসাইডস : আাগেরদিন একমি পেস্টিসাইডসের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৩.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৫.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৫.৬০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.৩০ টাকা বা ৯.৮৭ শতাংশ বেড়েছে।
সেনা কল্যাণ ইন্স্যুরেন্স : আাগেরদিন বুধবার সেনা কল্যাণ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৭.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪০.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪০.৯০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৩.৭০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

এই বিভাগের আরো সংবাদ দেখুন