1. [email protected] : [email protected] :
  2. [email protected] : Majnu : Majnu
ব্র্যাক ব্যাংক পেলো মাস্টার কার্ডের এক্সিলেন্স অ্যাওয়ার্ড - Banglanama.com
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৩:৫৭ পূর্বাহ্ন

ব্র্যাক ব্যাংক পেলো মাস্টার কার্ডের এক্সিলেন্স অ্যাওয়ার্ড

  • আপডেট সময়: শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ২৯৪ বার দেখা হয়েছে

ব্যবসায়িক সাফল্যের স্বীকৃতি স্বরুপ ‘এক্সিলেন্স ইন মাস্টারকার্ড পিওএস অ্যাকোয়্যারিং বিজনেস ২০২০-২১’, তারা ওয়ার্ল্ড ক্রেডিট কার্ডের চালুর জন্য ‘এক্সিলেন্স ইন লঞ্চিংনিউক্যাটেগরি (উইমেন) ২০২০-২১’ এবং মিলেনিয়াল টাইটেনিয়াম ক্রেডিট কার্ড চালুর জন্য‘এক্সিলেন্স ইন লঞ্চিং নিউ ক্যাটেগরি (ইয়ুথ) ২০২০-২১’ পুরস্কার লাভ করেছে ব্র্যাক ব্যাংক।
উদ্ভাবন ও ব্যবসায়িক প্রবৃদ্ধিতে অবদান রাখায় বাংলাদেশে মাস্টার কার্ডের পার্টনারদের স্বীকৃতি প্রদানের লক্ষ্যে এ পুরস্কার প্রদান করাহয়েছে।
২০১৯ সালে মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড চালুর পর থেকে ব্র্যাক ব্যাংক বেশ কয়েকটি পুরস্কার অর্জন করেছে। ‘পিওএস অ্যাকোয়্যারিং বিজনেস’ ক্যাটেগরিতে ধারাবাহিকভাবে পুরস্কার অর্জন করেছে।
গত বৃহস্পতিবার ঢাকায় এক অনুষ্ঠানে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের নিকট থেকে আনুষ্ঠানিকভাবে পুরস্কারগুলো গ্রহণ করেন ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও হেড অব কর্পোরেট ব্যাংকিং তারেক রেফাতউল্লাহ খান এবং হেড অব রিটেইল ব্যাংকিং মো: মাহীয়ুল ইসলাম।
বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. খুরশিদ আলম, বাংলাদেশে নিযুক্ত মার্কিন দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্স হেলেন লাফাবে, মাস্টার কার্ডের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল, বিভিন্ন ব্যাংক, ফিনটেক ও মার্চেন্ট প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর এবং বাংলাদেশে মাস্টার কার্ডের ব্যবসা পরিচালনার ৩০ বছর উদযাপনের অংশ হিসেবে এই অনুষ্ঠান আয়োজন করা হয়।
এই অর্জন সম্পর্কে ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মো: মাহীয়ুল ইসলাম বলেন,মাস্টারকার্ড থেকে এই সম্মানজনক স্বীকৃতি কার্ড ব্যবসায় আমাদের দৃঢ় ও শক্তিশালী অবস্থানের এক প্রতিফলন। আমাদের কার্ডের অনন্য ও আকর্ষণীয় সুবিধাদি ও অ্যাকোয়ারিংয়ে বিস্তৃত নেটওয়ার্ক গ্রাহক ও মার্চেন্টদের আস্থা অর্জনে সাহায্য করেছে, যা কার্ড ব্যবসায় আমাদের অবস্থানকে আরও সুদৃঢ় করতে সহায়তা করেছে। গ্রাহকদের পরিবর্তনশীল চাহিদা পূরণে ও কার্ড সেক্টরে আমাদের সুদৃঢ় অবস্থান ধরে রাখতে আগামীদিনে আমরা আমাদের অভিনব সেবা প্রবর্তন অব্যাহত রাখবো বলে জানান।
সূত্র : বাসস

Facebook Comments Box

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

এই বিভাগের আরো সংবাদ দেখুন